চাকরি

WB Teacher Job 2024: পশ্চিমবঙ্গে একটি বেসরকারি স্কুলে শিক্ষক নিয়োগ,দেখুন বেতন ও আবেদন কিভাবে করবেন?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal School Teacher Job 2024: স্কুলে শিক্ষকতা করতে চান? তাহলে আপনার জন্য সুখবর। পশ্চিমবঙ্গের একটি বেসরকারি স্কুলে বিভিন্ন বিষয়ে শিক্ষক ও শিক্ষিকা নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, দেখুন বিস্তারিত আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গে অবস্থিত একটি বেসরকারি বিদ্যালয়, লাধুরাম তোষনিওয়াল সারদা বিদ্যা মন্দির (উচ্চমাধ্যমিক) থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে, জীবন বিজ্ঞান, কম্পিউটার, স্পোকেন ইংলিশ ও ইংলিশ বিষয়ে।

জীবন বিজ্ঞান বিষয়ে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, এম.এস.সি ও বি.এড। ইংলিশ বিষয়ে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, এম.এ ও বি.এড এবং স্পোকেন ইংলিশ এ আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, এম.এ, বি.এড, ট্রেইন্ড ইন স্পোকেন ইংলিশ প্রেফারেবল। আর কম্পিউটার পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে, বি.সি.এ/ ডিপ্লোমা ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন এবং বি.এড (বাধ্যতামূলক নয়)।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য বিজ্ঞপ্তি প্রকাশের 7 দিনের মধ্যে সমস্ত যোগ্যতার প্রতিলিপি, পাসপোর্ট সাইজের ছবি ও যোগাযোগ নম্বর দিয়ে আবেদন করতে হবে – প্রতি সম্পাদক, লাধুরাম তোষনিওয়াল সারদা বিদ্যা মন্দির, ৫/এ, কালিকাপুর রোড, ঝাউখোলা, পোঃ-কাশিমবাজার রাজ, থানা- বহরমপুর, জেলা-মুর্শিদাবাদ, পিন-742102 এই ঠিকানায়।

LADHURAM TOSHNIWAL SARADA VIDYAMANDIR Teacher Recruitment Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button