রাজ্যের কলেজে Special Lectures নিয়োগ,পরীক্ষা ছাড়াই নিয়োগ! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

মহারাজা নন্দকুমার মহাবিদ্যালয় এর তরফ থেকে নতুন লেকচারার পদে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়ছে ১২ই ডিসেম্বর মঙ্গলবার। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে বিভিন্ন ডিপার্টমেন্টে লেকচারার পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এই সমস্ত ডিপার্টমেন্টে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে শারীরিক শিক্ষা ও ক্রীড়া, পদার্থবিদ্যা, ইলেকট্রনিক্স, রসায়ন, গণিত, পুষ্টি, অর্থনীতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিভাগে বিশেষ লেকচারার। এখানে আবেদন করতে হবে অফলাইনে, এরজন্য আপনাকে একটি CV তৈরি করতে হবে এরপর সমস্ত ডকুমেন্টস সহকারে কলেজের ঠিকানায় পাঠাতে হবে কিংবা মেইল করেও পাঠাতে পারেন।

আবেদন করতে হবে বিজ্ঞপ্তি প্রকাশের ১০ দিনের মধ্যে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। যদি আপনারা জিমেইল এর মাধ্যমে আবেদন করতে চান,তাহলে CV ও ডকুমেন্টস পাঠাতে হবে [email protected] এই মেইলে। আর যদি ডকুমেন্টস অফিসে পাঠাতে চান তাহলে এই ঠিকানায় পাঠাতে হবে Maharaja Nandakumar Mahavidyalaya Bhabanipur, Kalyanchak, Nandakumar, Purba Medinipur, 721632, W.B

এই সমস্ত ডিপার্টমেন্টে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হচ্ছে। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী যাচাই করা হবে। আর আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, UGC নিয়ম অনুযায়ী বিশেষ করে NET/SET/PHD করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখে নিন।

Notification Download Link:- Click