চাকরি

Bank Job 2024: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে 2700 টি শূন্যপদে শিক্ষানবিশ নিয়োগ! দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Punjab National Bank Job 2024: পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে 2700 টি শূন্যপদে শিক্ষানবিশ পদে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফ থেকে। অন্যান্য রাজ্যের মতো পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের তরফ থেকে পশ্চিমবঙ্গেরও বিভিন্ন জেলায় 236 টি শূন্যপদে Apprentices নিয়োগ করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন শিক্ষানবিশ পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কত টাকা করে শিক্ষানবিশ পদে যুক্ত কর্মীরা পাবেন এবং আবেদন পদ্ধতি ও আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Apprentices পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 30/06/2024 তারিখ অনুযায়ী কমপক্ষে 20 বছর বয়স থেকে সর্বোচ্চ 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

শিক্ষানবিশ পদে কর্মরত প্রার্থীদের মাসিক স্টাইপেন্ড বা ভাতা রয়েছে 10 হাজার টাকা থেকে শুরু করে 15 হাজার টাকা পর্যন্ত।

পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে শিক্ষানবিশ পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, সরকার কর্তৃক স্বীকৃত/অনুমোদিত যেকোনো ইনস্টিটিউট/কলেজ/বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি করা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.pnbindia.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে ‘Recruitment’ অপশনে ক্লিক করুন। এরপর “Online application for engagement of Apprentices: 2024-25” এ ক্লিক করে অনলাইন আবেদন সম্পন্ন করুন 14/07/2024 তারিখের মধ্যে। আর পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে শিক্ষানবিশ পদে নিয়োগ করা হবে Online Examination এর মাধ্যমে 28/07/2024 তারিখে।

Punjab National Bank Apprentices Recruitment Notification 2024:- Download

Punjab National Bank Apprentices Online Apply Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button