সোলার কোম্পানিতে কর্মী নিয়োগ ২০২৪!প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন!আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

ভারত সরকারের পাবলিক এন্টারপ্রাইজ সিলেকশন বোর্ডের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে সোলার এনার্জি কর্পোরেশন অফ ইন্ডিয়াতে কর্মী নিয়োগ করা হচ্ছে। ভালো বেতনে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের জন্য চাকরির সুবর্ণ সুযোগ এখানে।রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Solar Energy Corporation of India এর Director (Power System) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, বেতন কত টাকা করে দেওয়া হবে,আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Director (Power System) পদে আবেদন করার জন্য,প্রার্থীদের বয়স থাকতে হবে 45 বছর বয়স। আর এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 1 লক্ষ 80 হাজার টাকা থেকে 3 লক্ষ 40 হাজার টাকা পর্যন্ত। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট দেখে নিন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, আবেদনকারীকে একটি স্বীকৃত বিশ্ববিদ্যালয়/প্রতিষ্ঠান থেকে ভাল একাডেমিক রেকর্ড সহ ইঞ্জিনিয়ারিং স্নাতক হতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এখানে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য Public Enterprise Selection Board (PESB) এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে 06/02/2024 তারিখের মধ্যে আবেদন করতে হবে।

Solar Energy Corporation of India Recruitment Notification 2024:- Download 

Solar Energy Corporation of India Job Online Apply 2024:- Link 

Website Link:- Click