WB CID Job 2024: রাজ্যে CID কর্মী নিয়োগ করছে,প্রতি মাসে ৩৩ হাজার টাকা!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট অর্থাৎ CID এর তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগ করা হচ্ছে পশ্চিমবঙ্গে। ইতিমধ্যেই Criminal Investigation Department অর্থাৎ CID থেকে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন জমা নেওয়া হচ্ছে। পশ্চিমবঙ্গের আগ্রহী ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Supervisor এবং Computer Analyst পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন পদ্ধতি কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Supervisor পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 33 হাজার টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে M.Sc করা থাকতে হবে IT অথবা Computer Science বিষয়ে পাশ থাকতে হবে।

Computer Analyst পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আগ্রহী ও যোগ্য প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 11/02/2024 তারিখের মধ্যে।

West Bengal CID Recruitment 2024 Notification:- Download 

West Bengal CID Website Link:- Click