প্রাইমারি টেট 2014 ও 2022 সার্টিফিকেট ডাউনলোড করুন, আজ থেকে দেওয়া শুরু হলো

Published By: MD 360 NEWS | Updated:
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Board of Primary Education এর সভাপতি গৌতম পাল আগেই জানিয়ে দিয়েছিলেন এবার থেকে যতবার টেট পরীক্ষা হবে,সবকিছুতেই স্বচ্ছ্বতা থাকবে। তিনি এটাও বলেছিলেন টেট পরীক্ষা নেওয়া হবে প্রত্যেক বছরে করে। আজ শনিবার (২৯শে এপ্রিল ২০২৩) থেকেই বোর্ড এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রাইমারি টেট ২০২২ সার্টিফিকেট ডাউনলোড এর অপশন দিয়ে দেওয়া হলো। আজ থেকে টেট পাশ করা পরীক্ষার্থীরা নিজেদের সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন ওয়েবসাইট থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, গতকাল থেকে টেট ২০১৪ পাশ করা পরীক্ষার্থীরা তাদের সার্টিফিকেট ডাউনলোড করতে পারছেন। আর আজ ২০২২ সালের টেট উত্তীর্ণরাও প্রত্যকেই নিজেদের মোবাইল ফোন থেকে টেট পাশ সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন।

WB Primary Tet 2022 Certificate Download. WB TET 2014 Certificate Download

১) প্রথমে আপনাকে WBBPE এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে।
২) এরপর নিচে দুটো লিংক রয়েছে একটি TET 2014 ও অপরটি TET 2022। আপনি যে বছরের টেট পাশ সার্টিফিকেট ডাউনলোড করতে চান, সেই লিংকে ক্লিক করুন।

TET 2014 & 2022 Certificate Link

৩) পরবর্তী পেজে TET 2022/TET 2014 তে ক্লিক করুন।
৪) এরপর TET 2022/TET 2014 Certificate এ ক্লিক করে রেজিষ্ট্রেশন নাম্বার ও জন্ম তারিখ বসিয়ে দিয়ে সার্টিফিকেট ডাউনলোড করে নিন।

Website Link:- ক্লিক

বিঃদ্রঃ- Md 360 News পোর্টাল আপনাদেরকে সদা সর্বদা নির্ভুল খবর দিয়ে থাকে। রাজ্য বা কেন্দ্র, দেশ কিংবা বিদেশের সরকারি ও বেসরকারি চাকরির আপডেট ও খবর সবার আগে দেখুন Md 360 News পোর্টালে। তবে মনে রাখবেন, Md 360 News পোর্টাল কোনো নিয়োগকারী সংস্থা নয়। আমরা অফিসিয়াল ওয়েবসাইট থেকে তথ্য সংগ্রহ করে, তা সহজ সরল ভাষায় Md 360 News পোর্টালে আর্টিকেল আকারে তুলে ধরে থাকি। যাতে আপনারা সহজেই পশ্চিমবঙ্গের বিশ্বস্ত পোর্টালের(Md 360 News) মাধ্যমে, তা হাতের গোড়ায় পেয়ে থাকেন।
About Author