পশ্চিমবঙ্গে WBPDCL এ নতুন চাকরি,41 হাজার টাকা মাসিক বেতন! দেখুন আবেদন পদ্ধতি

Published By: MD 360 NEWS | Updated:

বিদ্যুৎ দপ্তরে চাকরির সুবর্ণ সুযোগ। বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত করলো WBPDCL।ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন এর তরফ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। যেখানে পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে, আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যেসমস্ত পদে নিয়োগ করা হচ্ছে তা হলো Assistant Mines Manager, Welfare Officer, Surveyor, Overman, Junior Engineer (Mechanical) ও Junior Engineer (Electrical) পদে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

Assistant Mines Manager ও Welfare Officer পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 63 হাজার টাকা করে আর Surveyor, Overman, Junior Engineer (Mechanical) ও Junior Engineer (Electrical) পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে 41 হাজার টাকা করে বেতন দেওয়া হবে। এছাড়াও আরও বেশ কিছু সুযোগ সুবিধা রয়েছে,অতএব অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

ওয়েস্ট বেঙ্গল পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন এর তরফ থেকে মোট 76 টি শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। উপরে উল্লেখিত পোস্টে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 55 বছরের মধ্যে। বয়স 01/11/2023 তারিখের নিরিখে হিসাব করা হবে।

নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। প্রথমতে আবেদন গুলো যাচাই করে দেখা হবে এবং লিস্ট তৈরি করা হবে, এরপর সেই ভিত্তিতে ইন্টারভিউ অনুষ্ঠিত হবে কলকাতার মধ্যে। এখানে পদ ভিত্তিক আলাদা আলাদা যোগ্যতায় নিয়োগ করা হচ্ছে,বিজ্ঞপ্তিতে তা বিস্তারিত উল্লেখ রয়েছে।

আবেদন করতে হবে অনলাইনে www.wbpdcl.co.in এই ওয়েবসাইটে গিয়ে। আবেদন করতে পারবেন 25-12-2023 তারিখ পর্যন্ত। আবেদন করার পূর্বে ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন।

WBPDCL Notification Download Link:- Download 

WBPDCL Online Apply Link:- Click