উচ্চ মাধ্যমিক পাশে AIIMS কল্যাণীতে চাকরি DEO পদে, 20 হাজার টাকা মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের বেকার ছেলে-মেয়েদের জন্য খুশির খবর, উচ্চ মাধ্যমিক পাশে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। AIIMS, kalyani থেকে আরও নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো,যেখানে উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জায়গা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এখানে নিয়োগ করা হবে মোট তিনটি পদে, দেখে নিন কোন কোন পদে নিয়োগ করা হচ্ছে, শিক্ষাগত যোগ্যতা কি কি লাগবে পদ ভিত্তিক, বয়স কত চাওয়া হয়েছে, চাকরী প্রার্থীদের প্রতি মাসে বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদন শেষ তারিখ কবে বিস্তারিত জেনে নিন আজকের প্রতিবেদনে।

পদের নাম = ডাটা এন্ট্রি অপারেটর (DEO)

শিক্ষাগত যোগ্যতা = শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পিড থাকতে হবে। এই যোগ্যতা থাকলেই আপনারা ডাটা এন্ট্রি অপারেটর পদে আবেদন করতে পারবেন।

বয়স = DEO পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছে থেকে বয়স চাওয়া হয়েছে সর্বোচ্চ 25 বছর বয়স পর্যন্ত। 25 বছরের মধ্যে বয়স থাকলে আপনি আবেদন এর যোগ্য।

বেতন = DEO পদে প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 20,000 টাকা করে।

পদের নাম = Lab Technician

শিক্ষাগত যোগ্যতা = এই পদে আবেদন করার জন্যে শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশ বিজ্ঞান বিভাগে,আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড(Download) করে দেখে নিন।

বয়স = এই পদের জন্য বয়স উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 30 বছর বয়স। 30 বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন এই পদে।

বেতন = এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 20,000 টাকা করে।

পদের নাম = Research Scientist – I

শিক্ষাগত যোগ্যতা = এই পদে আবেদন করার জন্য প্রার্থীকে স্বীকৃতি প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে জীবন বিজ্ঞান বিষয়ে Master’s degree করা থাকতে হবে। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

বয়স = বয়স চাওয়া হয়েছে এই পদে সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে সকল যোগ্য প্রার্থীরা আবেদন এর যোগ্য থাকবেন।

বেতন = এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 56,000 টাকা করে।

আবেদন পদ্ধতি = আবেদন করতে হবে দুইভাবে,প্রথমত বিজ্ঞপ্তিতে দেওয়া জিমেইল আইডিতে ডকুমেন্টস পাঠাতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে দেওয়া Google From Link এ ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। আরও বিশদে জানতে অবশ্যই নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

আবেদনের শেষ তারিখ = 31/12/2023

AIIMS DEO Recruitment Notification : Download