রাজ্যে ক্লার্ক(Clerk) পদে কর্মী নিয়োগ 2024,পরীক্ষা ছাড়াই! ১০ হাজার টাকা মাসে,আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে নতুন করে ক্লার্ক(Clerk) পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই মর্মে পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের। নিয়োগ করা হবে রাজ্যের DM অফিসে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে Clerk পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন, এই পদে আবেদন কিভাবে করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 10 হাজার টাকা করে। Clerk পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে।

Clerk পদে আবেদনকারী প্রার্থীকে অবশ্যই কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে এবং এই পদে আবেদন করতে পারবেন শুধু মাত্র অবসর প্রাপ্ত ব্যাক্তিরাই। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন একবার দেখে নিন।

এই পদে আগে থেকে আবেদন করতে হবে না,এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্র প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় 20/02/2024 তারিখে ইন্টারভিউ এর দিন উপস্থিত হতে হবে। নিচের লিংকে ক্লিক করে দেখে নিন ইন্টারভিউ এর স্থান ও অফিসিয়াল নোটিফিকেশন ও আবেদন ফর্ম।

West Bengal Clerk Recruitment Notification & Application From 2024:- Download