চাকরি

রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ দিয়ে চাকরি 2024,বেতন 11 হাজার, আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

পশ্চিমবঙ্গ সরকারের তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আবেদন করবেন এই পদে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে 15/02/2024 তারিখে। অফিসিয়াল নোটিফিকেশনে বলা হয়েছে, নিয়োগ করা হচ্ছে Block Level Assistant Accountant পদে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন পাবে যোগ্য প্রার্থীরা, বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 65 বছর বয়সের মধ্যে। কর্মরত চাকরি প্রার্থীরা এই পদে প্রতি মাসে বেতন পাবেন 11 হাজার টাকা করে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা না হলেও, উল্লেখিত বয়সের পাশাপাশি অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই এই পদে আবেদন এর যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে।এরপর সাথে ঠিকানার প্রমান পত্র, বয়সের প্রমাণ পত্র, মাধ্যমিক এডমিট কার্ড, শিক্ষাগত যোগ্যতার প্রমান ইত্যাদি ডকুমেন্টস একসঙ্গে করে নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে ইন্টারভিউ এর জন্য।

ইন্টারভিউ অনুষ্ঠিত হচ্ছে 27/02/2024 তারিখে। ইন্টারভিউ কোন স্থানে অনুষ্ঠিত হচ্ছে ও আবেদন ফর্ম সহ বিস্তারিত দেখে নিন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button