চাকরি

কলকাতায় মিউজিয়ামে উচ্চ মাধ্যমিক পাশে চাকরি 2024,বেতন 36,425 টাকা!আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

উচ্চ মাধ্যমিক পাশে ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজিয়াম এর তরফ থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের কাছ থেকে আবেদন ফর্ম জমা নেওয়া হচ্ছে। আজকের প্রতিবেদনে দেখে নিন ন্যাশনাল কাউন্সিল অফ সায়েন্স মিউজিয়াম, কলকাতা থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে কি বলা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে Office Assistant Gr. III এবং Technical Assistant পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন কিভাবে আপনি এই সমস্ত পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স-ই বা কি থাকতে হবে। বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Office Assistant পদে আবেদন করার জন্য,আবেদনকারীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি কম্পিউটার টাইপিং স্পিড ভালো থাকতে হবে।

কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে প্রতি মাসে বেতন দেওয়া হবে 19 হাজার 900 টাকা থেকে শুরু করে 63 হাজর 200 টাকা পর্যন্ত। আরও Office Assistant পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 25 বছর বয়সের মধ্যে। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের বয়সের ছাড় থাকবে।

Technical Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে সিভিল ডিপ্লোমা কোর্স (3 বছরের)। প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 35 বছর বয়সের মধ্যে, এই পদে আবেদন করার জন্য। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীদের জন্য বয়সের ছাড়ও থাকবে এই পদে।

Technical Assistant-A (Civil) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 29 হাজার 200 টাকা থেকে শুরু করে 92 হাজার 300 টাকা পর্যন্ত। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করতে হবে। এরপর সঠিকভাবে ফিলাপ করে সাথে সমস্ত ডকুমেন্টস ও পেমেন্টর রিসিভ কপি একসঙ্গে করে পাঠাতে হবে নির্দিষ্ট ঠিকানায় স্পিড পোস্ট/রেজিস্ট্রার পোস্ট/কুরিয়ারের মাধ্যমে।

আবেদন পত্র পাঠানোর ঠিকানা The Section Officer (Admn.), National Council of Science Museums ,Block- 33 GN, Sector-V, Salt Lake, Kolkata-700091 এই ঠিকানায় 11/03/2024 তারিখের মধ্যে।

National Council of Science Museums Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

Related Articles

Back to top button