রাজ্যে ভূমি অফিসে ক্লার্ক পদে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024,বেতন 12 হাজার!আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার কার্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার কার্যালয়ে নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের ক্লার্ক (Clerk) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন যোগ্য প্রার্থীরা কিভাবে ক্লার্ক পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে, বিস্তারিত দেখে নিন বিজ্ঞপ্তি সহকারে আজকের প্রতিবেদনে।

ক্লার্ক পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 31/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 60 বছর থেকে শুরু করে 64 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য। কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে এই পদে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে।

আগ্রহী প্রার্থীদের এই পদে নিয়োগ করা হবে চুক্তিভিত্তিক এক বছরের জন্য। কাজের পারফর্মেন্সের ওপর ভিত্তি করে কাজের মেয়াদ বৃদ্ধি পাবে।এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা না হকেও, আবেদন করতে পারবেন অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই। পাশাপাশি প্রার্থীকে অবশ্যই শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ হতে হবে তাহলে আবেদন এর যোগ্য।

এই পদে আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করুন। এরপর আবেদন পত্রের সাথে সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে 2nd floor of office of the District Land & Land Reforms Officer, Howrah এই ঠিকানায় জমা করতে হবে 04/03/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 05/03/2024 তারিখে,আরও বিশদে দেখুন নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে।

West Bengal Clerk Recruitment Notification 2024 Download:-

Click