চাকরি

রাজ্যে ভূমি অফিসে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ 2024!বেতন 11 হাজার,আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে ভূমি অফিসে কর্মী নিয়োগ করদ হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর পদে। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে জেলা ভূমি ও ভূমি সংস্কার কর্মকর্তার কার্যালয় থেকে। আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Data Entry Operator পদে।আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি রয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন পদ্ধতি কি রয়েছে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Data Entry Operator পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 21 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 45 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে। আবেদন করার জন্য প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Graduate করা।এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশন কোর্স করা থাকতে হবে।

নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা, কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে। ডাটা এন্ট্রি অপারেটর পদে নিয়োগ করা হবে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে। কাজের পারফর্মেন্সের উপর কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে। আরও বিস্তারিত ভাবে জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে 02/03/2024 তারিখের মধ্যে আবেদন সম্পন্ন করতে হবে।

Notified Download Link:- Download 

Online Apply Link:- Click 

Related Articles

Back to top button