মাধ্যমিক পাশে Group D,MTS,Lower Division পদে কর্মী নিয়োগ- দেখুন কিভাবে আবেদন করবেন!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের Office of the Chief Medical Officer of Health এর তরফ থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক কিংবা Undergraduate ইত্যাদি শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ এর নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হলো। পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য এক বিশেষ সুযোগ এটি। যেখানে MTS, Group D, Lower Division সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। এই সমস্ত পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, বেতন কত করে দেওয়া হবে, আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হয়েছে। অবশ্যই প্রতিবেদনটি ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Multi-Tasking Staff পদে আবেদন করার জন্য আবেদনকারীকে কমপক্ষে মাধ্যমিক পাশ থাকতে হবে। পাশাপাশি ১ বছরের কম্পিউটার কোর্স করা সার্টিফিকেট থাকতে হবে। ১৮ থেকে ৪০ বছরের মধ্যে বয়স থাকলে আপনি এই পদে আবেদন এর যোগ্য। বেতন দেওয়া হবে দৈনিক হিসাবে, প্রতিদিন ৫০০ টাকা করে থাকবে Multi-Tasking Staff পদে কর্মরত প্রার্থীদের।

এছাড়াও Yoga Instructor পদে আবেদন করার জন্য যোগ্যতা থাকতে হবে কমপক্ষে মাধ্যমিক পাশ। এর পাশাপাশি Yoga কোর্স এর এক বছরের ডিপ্লোমা কোর্স করা থাকতে হবে। ১৮ থেকে ৪০ বছরের মধ্যে সকল ছেলে মেয়ে এই পদে আবেদন এর যোগ্য। বেতন দেওয়া হবে ৫০০০ থেকে ৮০০০ হাজার টাকা প্রতি মাসে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে ভুলবেন না।

Multi-Tasking Staff, Yoga Instructor ছাড়াও এখানে Group D, Lower Division সহ Accountant ইত্যাদি বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। অতএব নিচে দেওয়া লিংক থেকে অফিসিয়াল বিজ্ঞপ্তি Download করে দেখে নিন।

এই সমস্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য আপনাকে hr.wbhealth.gov.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন পদ্ধতি সম্পন্ন করতে হবে। জেনারেল প্রার্থীদের ১০০ টাকা এবং সংরক্ষিত প্রার্থীদের ৫০ টাকা অনলাইন পেমেন্ট করতে হবে, আবেদন ফি। আবেদন চলবে 22/12/2023 তারিখ পর্যন্ত।

Online Apply Link:- ক্লিক 

Notification Download Link:- ক্লিক