মাধ্যমিক পাশে রাজ্যে চাকরি ইস্পাত কোম্পানিতে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

ইস্পাত কোম্পানিতে চাকরি সুযোগ পশ্চিমবঙ্গে। পশ্চিমবঙ্গের একটি Steel Authority Of India Limited কোম্পানি থেকে বিভিন্ন পদে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Operator Cum Technician ও Attendant Cum Technician পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে ? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে মাধ্যমিক পাশ থাকতে হবে। এর পাশাপাশি আরও বিভিন্ন পদে মাধ্যমিক পাশের পাশাপাশি ITI থাকতে হবে। অতএব আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিফিকেশন থেকে বিস্তারিত দেখে নিন।

Operator-cum-Technician পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 30 বছর। আর Attendant-cum-Technician পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ হয়েছে 28 বছর বয়সের মধ্যে। এছাড়াও সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদ গুলিতে যেমন আলাদা আলাদা যোগ্যতা উল্লেখ করা হয়েছে তেমন মাসিক বেতনও আলাদা আলাদা রয়েছে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের এখানে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.sail.co.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন সম্পন্ন করতে হবে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 18/01/2024 তারিখ পর্যন্ত।

Online Apply Link:- Click 

Notification Download Link:- Download