চাকরি

WB Guest Teacher Job 2024: রাজ্যে লিখিত পরীক্ষা ছাড়াই Guest Teacher নিয়োগ, দেখুন আবেদন পদ্ধতি?

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

West Bengal Guest Teacher Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর! পশ্চিমবঙ্গে আবারও নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে, লিখিত পরীক্ষা ছাড়াই। পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইন্টারভিউ এর মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে এই পদে। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে রাজ্যে মেদিনীপুর কলেজ থেকে। নিয়োগ করা হচ্ছে Guest Teacher পদে বিভিন্ন বিষয়ে। শিক্ষকতা করার স্বপ্ন পূরণ করতে দেখুন কিভাবে আবেদন করবেন এই পদে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের মেদিনীপুর কলেজে Guest Teacher পদে বিভিন্ন বিষয়ে নিয়োগ করা হচ্ছে। যেসমস্ত বিষয়ে Guest Teacher নিয়োগ করা হচ্ছে তা হলো –

  1. BPES
  2. Education
  3. Hindi
  4. English
  5. Statistics
  6. Tourism & Aviation Management

Midnapore College Guest Teacher পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

Guest teacher পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের কোন রকম বয়সের সময় সীমা বেঁধে দেওয়া হয়নি, তবে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

Guest Teacher পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, তা উল্লেখ করা হয়নি।

Guest Teacher পদে আবেদন করার জন্য আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, M.A / M. Sc with NET / SET/ Ph.D। তাহলে উক্ত পদে আবেদন করতে পারবেন। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের মেদিনীপুর কলেজে Guest Teacher পদে সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হচ্ছে। এই পদে আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন Bio-data এবং অরিজিনাল ও জেরক্স সমস্ত নথি সহ কলেজের নিজ নিজ বিভাগে উপস্থিত হতে হবে 16/07/2024 তারিখে দুপুর 12 টার মধ্যে।

West Bengal Midnapore College Guest Teacher Notification 2024:- Download

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button