চাকরি

টেট ২০১৪ কে কে পাশ করেছে লিস্ট দিলো পর্ষদ, দেখুন নাম তাড়াতাড়ি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য সুখবর। দীর্ঘ কয়েকবছর অপেক্ষার পর অবশেষে প্রাথমিক শিক্ষা পর্ষদ ২০১৪ টেট পাশ তালিকা প্রকাশিত করলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কলকাতা হাই কোর্টের নির্দেশ মেনে প্রাথমিক শিক্ষা পর্ষদের তরফে ২০১৪ সালের টেট উত্তীর্ণদের নাম প্রকাশ করা হলো। যেখানে মোট ১ লক্ষ ২৪ হাজার ৯৫২ জন টেট পাশ প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হলেও তা অসম্পূর্ণ তালিকা, জানিয়ে দেওয়া হলো পর্ষদের তরফ থেকে।

টেট ২০১৪ পাশ তালিকা হাতে পাওয়ার পর আমরা প্রত্যেকেই দেখতে পাচ্ছি যে, টোট উত্তীর্ণদের যে তালিকা প্রকাশ করেছে পর্ষদ, সেই লিস্টে নাম, রোল নাম্বার, ক্যাটাগরি ও কত পেয়ে পাশ করেছে উল্লেখ থাকলেও। লিস্টের বেশ কয়েক জায়গায় কিছু প্রার্থীদের শুধু রোল নাম্বার ও কত নাম্বার পেয়ে পাশ করেছে তা উল্লেখ আছে, নামের জায়গা ফাঁকা।

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠেছে পরীক্ষার্থী মহলে, কেন এই অসম্পূর্ণ তালিকা প্রকাশ করল পর্ষদ? তা হলে কি এই তালিকাতেও কোনও গরমিল রয়েছে?তবে এই প্রসঙ্গে প্রাথমিক শিক্ষা পর্ষদের বর্তমান সভাপতি গৌতম পাল জানান, পর্ষদের হাতে এখনও সব তথ্য আসেনি। কিছু তথ্য না থাকার কারণেই এই অসম্পূর্ণ তালিকা প্রকাশ করা হয়েছে। সব তথ্য হাতে আসার পর সম্পূর্ণ তালিকা প্রকাশ করা হবে বলেও তিনি উল্লেখ করেন।

West Bengal Primary Tet 2014 Pass List:- Download

TET 2014 Pass List 82 Marks:- Download

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ লিংক

Related Articles

Back to top button