চাকরি

প্রাইমারি টেট ২০১৭ পাশ লিস্ট আরও দিলো, দেখুন নাম রয়েছে কিনা

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

২০১৭ সালের টেট পরীক্ষার্থীদের জন্য সুখবর। ২০১৭ সালের টেট পরীক্ষায় মোট পাশ করে ৯৮৬৯ জন,তার লিস্ট ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে।আর সেই লিস্ট প্রকাশের পাশাপাশি, আবারও নতুন করে টেট পাশ করার ২০১৭ এর লিস্ট প্রকাশিত হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

West Bengal Board Of Primary Education এট তরফ থেকে ৮২ নাম্বার পেয়ে যে সমস্ত সংরক্ষিত প্রার্থীরা পাশ করেছে তাদের নামের লিস্ট প্রকাশিত করলো।

বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় এর রায় অনুযায়ী প্রাইমারি টেট ২০১৭ পাশের নাম্বার,রোল ও নামের তালিকা প্রকাশ করেছে প্রাথমিক বোর্ড।

এছাড়াও শুক্রবারের মধ্যে টেট ২০১৪ পাশ লিস্ট প্রকাশের কথা বলা হয়েছে পর্ষদকে। তবে পর্ষদের তরফ থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি প্রাইমারি টেট ২০১৪ এর তালিকা প্রকাশ করা হবে।

প্রাইমারি টেট ২০১৭ এর পরীক্ষা হয়েছে ২০২১ সালে‌।আর তার ফল প্রকাশিত হয় চলতি বছরের জানুয়ারি মাসে। আর এই টেট ২০১৭ তে পাশ করে মোট ৯,৮৯৬ জন পরীক্ষার্থী। আর তার লিস্ট পর্ষদের তরফ থেকে ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।

এবার আদালতের নির্দেশ অনুয়ায়ী সংরক্ষিত প্রার্থীরা অর্থাৎ SC/ST/OBC প্রার্থীরা ৮২ নাম্বার পেলেই পাশ হিসেবে গণ্য করা হয়েছে। আর এখন তারও লিস্ট প্রকাশিত করলো পর্ষদ।এই লিস্ট থেকে আমরা দেখতে পেলাম আরও ৭২২ জন টেট পরীক্ষার্থী ২০১৭ সালের টেট পরীক্ষায় পাশ করেছে।

আর খুব তাড়াতাড়ি টেট ২০১৪ সালের লিস্ট প্রকাশিত হবে,আর তা জানার জন্য অবশ্যই চোখ রাখুন Md 360 News ওয়েবসাইটে।

West Bengal Primary TET 2017 New List Download Link:- Download

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হনঃ লিংক

Related Articles

Back to top button