চাকরি

রাজ্যের খড়গপুরে কর্মী নিয়োগ,প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন! দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ টেকনোলজি খড়গপুর থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Professor, Associate Professor এবং Assistant Professor পদে। দেখে নিন এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে। বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Professor পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 1 লক্ষ 59 হাজার 100 টাকা থেকে 2 লক্ষ 20 হাজার 200 টাকা পর্যন্ত। Associate Professor পদে বেতন দেওয়া হবে 1 লক্ষ 39 হাজার 600 টাকা থেকে 2 লক্ষ 11 হাজার 300 টাকা পর্যন্ত এবং Assistant Professor পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে 1 লক্ষ 1 হাজার 500 টাকা থেকে 1 লক্ষ 67 হাজার 400 টাকা পর্যন্ত। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

এই পদ গুলিতে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা Ph.D এর পাশাপাশি আরও বিভিন্ন যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে পদ ভিত্তিক। তাই বিস্তারিত জানতে এবং আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য 31/01/2024 তারিখে মধ্যে অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

Notification Download Link:- Click 

iit kharagpur faculty Online Apply Link:- Click 

Related Articles

Back to top button