WB Job 2024: রাজ্যের স্কুলে সহকারী শিক্ষক নিয়োগ বাংলা মাধ্যমে দেখুন, আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে Yogoda Satsanga Kshirodamoyee Vidyapith (H.S) থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে নিম্নলিখিত শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে। আবেদন করতে পারবেন যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিদ্যালয়ের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে সহকারী শিক্ষক পদে। বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ করা হবে বাংলা এবং ভূগোল বিষয়ে।

সহকারী শিক্ষক পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে? আবেদন কিভাবে করবেন? কি কি ডকুমেন্টস লাগবে? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

সহকারী শিক্ষক, বাংলা বিষয়ে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে – বাংলায় 300 নম্বর সহ স্নাতক পাস, এসএসসি নিয়ম অনুযায়ী প্রশিক্ষিত। আর ভূগোল বিষয়ে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে – সহকারী শিক্ষক, ভূগোলে 300 নম্বর সহ স্নাতক পাস, এসএসসি নিয়ম অনুসারে প্রশিক্ষিত।

ইতিমধ্যেই এই সমস্ত পদে শিক্ষক নিয়োগের জন্য অনলাইন আবেদন শুরু হয়েছে। নিচের লিংকে ক্লিক করে বিস্তারিত দেখে নিন অথবা Yogoda Satsanga Kshirodamoyee Vidyapith (H.S) এর অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন। আবেদন করতে পারবেন 21/02/2024 তারিখ পর্যন্ত।

Yogoda Satsanga Kshirodamoyee Vidyapith (H.S) Assistant Teacher Recruitment:- Download 

Online Apply Link:- Click