AIIMS কল্যাণীতে পরীক্ষা ছাড়াই চাকরি 2024! বেতন 39,100 টাকা-দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

লিখিত পরীক্ষা ছাড়াই রাজ্যে চাকরি। নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে বেশ কিছু শূন্যপদে। রাজ্যের ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য। All India Institute of Medical Sciences (AIIMS) Kalyani থেকে আরও একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Junior Resident পদে, আজকের প্রতিবেদনে দেখে নিন মোট কতগুলো শূন্যপদে কর্মী নিয়োগ করা হচ্ছে, কত টাকা করে বেতন দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন, শিক্ষাগত যোগ্যতা কত থাকতে হবে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Junior Resident পদে নিয়োগ করা হচ্ছে মোট 13 টি শূন্যপদে। এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে সর্বোচ্চ 33 বছর বয়সের মধ্যে।

Junior Resident পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 15 হাজার 600 টাকা থেকে শুরু করে 39 হাজার 100 টাকা পর্যন্ত। পাশাপাশি GP রয়েছে 5 হাজার 400 টাকা।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে MBBS করা, পাশাপাশি আরও কিছু যোগ্যতার কথা উল্লেখ করা হয়েছে। নিচের লিংকে ক্লিক করে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে বিস্তারিত দেখে নিন।

Junior Resident পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে Administrative Building, Ground Floor, Welcome center of AIIMS, Kalyani, Pin – 741245 এই ঠিকানায় যেতে হবে ইন্টারভিউ এর দিন। Interview অনুষ্ঠিত হবে 12/01/2024 সকাল 9 টা থেকে। আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

AIIMS Kalyani Junior Resident Recruitment Notification:- Download

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক