Siliguri Job 2024: শিলিগুড়ি পৌরসভায় চাকরি-বেতন 16,500 টাকা মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর! রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত Siliguri Municipal Corporation এর তরফ থেকে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে যোগ্য এবং ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশন এর তরফ থেকে নিয়োগ করা হবে SAE পদে। আজকের প্রতিবেদনে বিস্তারিত আলোচনা করা হলো এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে আবেদন পদ্ধতি ও বেতন ইত্যাদি।

SAE পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 40 বছর বয়সের মধ্যে, বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। এছাড়াও SC/ST প্রার্থীরা 5 বছর বয়সের ছাড় পাবেন এবং OBC প্রার্থীরা ক্ষেত্রে 3 বছরের।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 16 হাজার 500 টাকা করে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, যেকোনো স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে Diploma করা থাকতে হবে Electrical Engineering বিষয়ে।

 

শিলিগুড়ি মিউনিসিপ্যাল কর্পোরেশন এর তরফ থেকে প্রকাশিত এই পদে আবেদন করতে হবে অফলাইনে। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের একটি Bio-Data তৈরি করতে হবে। সাথে সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে একটি মুখবন্ধ খামে ভরিয়ে, খামের উপরে “APPLICATION FOR THE POST OF………” লিখে নির্দিষ্ট ঠিকানায় পোস্ট অফিসে কিংবা নিজে গিয়ে জমা করতে হবে।

আবেদন পত্র জমা করার ঠিকানা To, The Commissioner, Siliguri Municipal Corporation, Baghajatin Road, P.O.:- Siliguri, Dist- Darjeeling , Pin – 734001। আবেদন জমা করতে হবে এই ঠিকানায় 19/01/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ও ওয়েবসাইট দেখে নিন।

Siliguri Municipal Corporation Recruitment Notification:- Download 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের Official WhatsApp Group এ জয়েন্ট করুন: লিংক