Axis Bank Job: উচ্চ মাধ্যমিক পাশে Axis Bank কে চাকরি-আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

কেন্দ্র সরকারের National Career Service পোর্টালে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো যেখানে Axis Bank এ কর্মী নিয়োগ করা হচ্ছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে আপনি এখানে আবেদন করতে পারবেন। শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ কিংবা স্নাতক অথবা স্নাতকোত্তর যেকোনো যোগ্যতায় আপনি এখানে আবেদন করতে পারবেন। কিভাবে আবেদন করবেন,কি কি ডকুমেন্টস লাগবে,বেতন কত করে রয়েছে? বিস্তারিত আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আমাদের অনেকের স্বপ্ন থাকে Bank এ চাকরি করার। সেই সুযোগ করে দিচ্ছে Axis Bank, এখানে নিয়োগ করা হচ্ছে বেশ কিছু শূন্যপদে কর্মী। ছেলে-মেয়ে উভয়েই এখানে আবেদন এর যোগ্য। নিয়োগ করা হবে Axis Bank এর Finance and Insurance এই Sector এ।

Axis Bank এর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে উচ্চ মাধ্যমিক পাশ কিংবা স্নাতক অথবা স্নাতকোত্তর, এই তিনটির মধ্যে যেকোনো যোগ্যতা থাকলেই আপনি এখানে আবেদন করতে পারবেন। পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আরও পড়ুনঃ- উচ্চ মাধ্যমিক পাশে সরকারি চাকরি,নিজের এলাকায়

কর্মরত চাকরি প্রার্থীদের এই পদে বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৬ হাজার টাকা থেকে শুরু করে ২৮ হাজার টাকা প্রতি মাসে মাসে। চাকরি পোস্টিং হবে আপনার Pin Code ও Location অনুযায়ী নির্দিষ্ট জায়গায়।

Axis Bank এর এই পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে। যদি আপনি ইচ্ছুক থাকেন এই চাকরিতে কাজ করার, তাহলে অবশ্য Bio-Dataপাসপোর্ট সাইজের ফটো ও ডকুমেন্টস সহকারে যোগাযোগ করুন এই নাম্বারেঃ- 8910730867

মনে রাখবেন Md 360 News পোর্টাল কোনোরকম মনগড়া প্রতিবেদন তৈরি করে না, সমস্ত তথ্য National Career Service এ পাওয়া অনুয়ায়ী লেখা হয়েছে। আরও বিস্তারিত জানতে নিচের লিংককে ক্লিক করে বিস্তারিত দেখে নিন।

Axis Bank Recruitment Notification:- Download