পশ্চিমবঙ্গে রেলে টিকিট বিক্রি করার জন্য কর্মী নিয়োগ মাধ্যমিক পাশে,প্রচুর বেতন! আবেদন করুন

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য সুখবর! শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় পূর্ব রেলওয়ের তরফ থেকে শিয়ালদহ ডিভিশনে কর্মী নিয়োগ করা হচ্ছে। নিয়োগ করা হচ্ছে রেলে টিকিট বিক্রি করার পদে অর্থাৎ Halt Contractor পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন, কিভাবে Halt Contractor পদে আবেদন করবেন, কত টাকা করে বেতন রয়েছে এই পদে, কতদিন পর্যন্ত আবেদন চলবে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এর পাশাপাশি স্টেশন এবং টিকিটের মূল্য যাতে ইংরেজিতে পড়তে পারে এই জ্ঞান থাকতে হবে।

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে কমপক্ষে 18 বছর। এই বয়সের মধ্যে সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। যেই স্টেশনে নিয়োগ করা হচ্ছে, সেই জেলার বাসিন্দা হতে হবে। এরজন্য আধার কার্ড / ভোটার কার্ড / পাসপোর্ট ডকুমেন্টস হিসাবে দিতে হবে।

এই পদে কর্মরত প্রার্থীদের বেতন দেওয়া হবে টিকিট বিক্রি অনুযায়ী। আপনি যেরকম টিকিট বিক্রি করবেন দৈনিক সেই হিসাবে আপনার কমিশন বৃদ্ধি পাবে। আরও বিস্তারিত জানতে www.er.indianrailways.gov.in এই অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে The Divisional Railway Manager (Commercial), Room No. 44, Eastern Railway, Sealdah, Pin-700014 এই ঠিকানায় পাঠাতে পারবেন রেজিস্টার পোস্টের মাধ্যমে 13/02/2024 তারিখের মধ্যে। আরও বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Sealdah Division Ballyhalt Station Halt Contractor Recruitment Notification:- Download