রাজ্যে সেন্ট্রাল ব্যাঙ্কে RSETI এ চাকরি,পরীক্ষা ছাড়াই!২০ হাজার মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

Central Bank Of India এর তরফ থেকে নতুন করে কর্মী নিয়োগ এর বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র সাক্ষাৎকারের মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ফ্যাকাল্টি (Faculty) পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Faculty পদে আবেদন করার জন্য বয়স চাওয়া হয়েছে আবেদনকারীদের কাছ থেকে সর্বোচ্চ 65 বছর বয়স। এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

এই পদে কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 20 হাজার টাকা করে। ফ্যাকাল্টি পদে কোনোরকম লিখিত পরীক্ষা হবে না, যোগ্য প্রার্থীদের আবেদন এট ভিত্তিতে লিস্ট তৈরি করা হবে,এরপর সরাসরি ইন্টারভিউ এর ডাকা হবে।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Post Graduate করা থাকতে হবে Sociology / Psychology / B.A করার পাশাপাশি B.Ed ইত্যাদি বিষয়ে। এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে এবং এই পদে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন।

নিয়োগ করা হচ্ছে Central Bank Rural Self Employment Training Institute এ। ইতিমধ্যেই আবেদন শুরু হয়েছে, আবেদন চলবে 31/01/2024 তারিখ পর্যন্ত। আরও বিশদে জানতে অফিসিয়াল ওয়েবসাইট ও নোটিফিকেশন দেখুন।

Central Bank Rural Self Employment Training Institute Recruitment Notification:- Download 

Website Link:- Click