বাংলা সহায়তা কেন্দ্রে চাকরি! নিয়োগ রেশন দোকানে? কিভাবে আবেদন করবেন?

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য সুখবর।রাজ্যে নতুন করে আরও নিয়োগ হতে পারে বেশ কিছু শূন্যপদে বাংলা সহায়তা কেন্দ্রে রাজ্যে ইতিমধ্যেই ৩৫৬১ টি বাংলা সহায়তা কেন্দ্র রয়েছে। রাজ্য সরকারের তরফ থেকে এই প্রকল্পটি চালানো হয়।যাতে করে রাজ্যবাসী সম্পূর্ণ বিনামূল্যে রাজ্য সরকারের বিভিন্ন রকম প্রকল্পের সুবিধা পেতে পারেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাজ্য সরকারের বিভিন্ন দপ্তরে বাংলা সহায়তা কেন্দ্র রয়েছে, যেখানে গিয়ে রাজ্যবাসী বিনামূল্যে বিভিন্ন কাজগুলো করতে পারবেন। এখন নিয়োগ হতে পারে রেশন দোকান।

রাজ্যের রেশন দোকানে নিয়োগ করা হবে বাংলা সহায়তা কেন্দ্রে। রাজ্যজুড়ে রেশন দোকানেও এবার বাংলা সহায়তা কেন্দ্রে, ইতিমধ্যেই খাদ্যদপ্তরের প্রস্তাব গেল নবান্নে।

Online Apply Link

রাজ্য খাদ্য দপ্তর রেশন দোকানগুলিতে বাংলা সহায়তা কেন্দ্র চালু করতে চাচ্ছেন। এরজন্য ইতিমধ্যেই তার সুবিধা উল্লেখ করে নবান্নে প্রস্তাব পাঠিয়েছে রাজ্য খাদ্য দপ্তর।

বাংলা সহায়তা কেন্দ্র থেকে রাজ্য বাসী প্রায় ৩২৩ টি পরিষেবা অনলাইনে পেয়ে থাকেন। আর ইতিমধ্যেই রাজ্যে রয়েছে প্রায় ৩৫৬১টি বাংলা সহায়তা কেন্দ্র। খাদ্য দপ্তরের দেওয়া প্রস্তাবটি যদি অনুমোদিত হয়,তাহলে অন্তত পাঁচ-ছয় হাজার রেশন দোকানে বাংলা সহায়তা কেন্দ্র চালু করা যাবে।

Online Apply Link

বাংলা সহয়তা কেন্দ্র অফিসিয়াল ওয়েবসাইট লিংকঃ- Click 

(বিঃদ্রঃ- যখনি চাকরির নোটিফিকেশন প্রকাশিত হবে তখনই আমরা Md 360 News পোর্টালে সবার আগে আপডেট দিয়ে দিবো।তাই সদা সর্বদা Md 360 News ওয়েবসাইটটি ভিজিট করুন।)

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের টেলিগ্রাম গ্রুপে যুক্ত হন লিংক