চাকরি

মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পাশে MTS,DEO সহ বিভিন্ন পদে চাকরি 2024, বেতন 22,516 টাকা! আবেদন পদ্ধতি দেখুন

কেন্দ্রীয় সরকারি হসপিটালে কর্মী নিয়োগ করা হচ্ছে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফ থেকে। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক পাশ সহ বিভিন্ন যোগ্যতায়। রয়েছে ভালো বেতনও, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

BECIL Job Vacancy 2024: মাধ্যমিক পাশ কিংবা উচ্চ মাধ্যমিক পাশ অথবা স্নাতক পাশ শিক্ষাগত যোগ্যতায় বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে। ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে এই মর্মে নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপারেটর সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ করা হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই সমস্ত পদে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে, Technical Assistant, Jr. Physiotherapist, MTS, DEO, PCM, EMT, Driver, MLT, PCC, Radiographer, Lab Attendant, Technologist (OT), Research Assistant, Developer, Junior Hindi Translator, Asst. Dietician, Phelbotomist, Opthalmic Technician, Pharmacist, Network Administrator / Network Support Engineer সহ মোট 20টি পদে।

ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে এই সমস্ত পদে আবেদন করার জন্য যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে, কোন পদের জন্য মাসিক বেতন কত টাকা করে রয়েছে আর যোগ্য প্রার্থীরা আবেদনই কিভাবে করবেন বিস্তারিত দেখে নিন আজকের প্রতিবেদনে।

মাল্টি টাস্কিং স্টাফ(MTS) এবং ড্রাইভার পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। তবে ড্রাইভার পদে আবেদন করার জন্য মাধ্যমিক পাশের পাশাপাশি থাকতে হবে, ক) ভারী যানবাহন চালানোর জন্য বৈধ ড্রাইভিং লাইসেন্স ,খ) মোটর মেকানিজমের জ্ঞান ও গ) 03 বছরের কাজের অভিজ্ঞতা।

MTS পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে,18 হাজার 486 টাকা করে। আর ড্রাইভার পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে 22 হাজার 516 টাকা করে।

ডাটা এন্ট্রি অপারেটর(DEO) এবং Lab Attendant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, উচ্চ মাধ্যমিক পাশ কিংবা তার সমতূল্য পরীক্ষায় পাশ। তাহলে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। DEO পদে আবেদন করার জন্য কম্পিউটার টাইপিং স্পিড ভালো থাকতে হবে এবং Lab Attendant পদে আবেদন করার জন্য উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

DEO পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন রয়েছে, 22 হাজার 516 টাকা করে। আর Lab Attendant পদে কর্মরত প্রার্থীদেরও মাসিক বেতন থাকবে 22 হাজার 516 টাকা করে।

এছাড়াও ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে প্রকাশিত বাকি পদে আবেদন করার জন্য পদ ভিত্তিক আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে। কিছু পদে স্নাতক আবার কোনো পদে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে, আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি থেকে বিস্তারিত দেখে নিন যোগ্যতা ও বেতন।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। পদ ভিত্তিক শিক্ষাগত যোগ্যতা ও বেতন আলাদা রয়েছে, ঠিক তেমনি বয়সের শর্তও আলাদা আলাদা রয়েছে।

আগ্রহী ও ইচ্ছুক প্রার্থীদের উক্ত পদে আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.becil.com এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 19/06/2024 তারিখের মধ্যে।

BECIL DEO MTS Recruitment Notification 2024:- Download

BECIL Job Online Apply 20224:- Apply

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button