চাকরি

অষ্টম শ্রেণি যোগ্যতায় ভারতের বৃহত্তম জাহাজ নির্মাণ কোম্পানিতে চাকরি 2024,ভালো বেতন! আবেদন পদ্ধতি দেখুন

অষ্টম শ্রেণি যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে কোচিন শিপইয়ার্ড লিমিটেড ভারতের বৃহত্তম জাহাজনির্মাণ ও রক্ষণাবেক্ষণ কেন্দ্রে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Cochin Shipyard Limited (CSL) Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য সুখবর, লাগবে না মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতা! শুধুমাত্র অষ্টম শ্রেণি পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। যদি আপনি মাধ্যমিক কিংবা উচ্চ মাধ্যমিক পাশ করে থাকেন তবুও আবেদন করতে পারবেন। কমপক্ষে অষ্টম শ্রেণী পাশ শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে,Cochin Shipyard Limited (CSL) কোম্পানির তরফ থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভারত তথা পশ্চিমবঙ্গের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচৃছে General Worker পদে। নিয়োগ করা হচ্ছে চুক্তিভিত্তিক ভাবে, কাজের পারফর্মেন্সের উপর ভিত্তি করে সময়সীমা বৃদ্ধি হতে পারে।

দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, আবেদন করার জন্য বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

General Worker পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 30 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়স সীমায় ছাড় পাবেন।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রথম বছর মাসিক বেতন থাকবে 20 হাজার 200 টাকা করে এবং দ্বিতীয় বছরে বেতন থাকবে মাসিক 20 হাজার 800 টাকা করে এবং তৃতীয় বছরে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন থাকবে 21 হাজার 500 টাকা করে। এছাড়াও Extra কাজ করার জন্য আরও বাড়তি টাকা থাকবে মাসিক 5 হাজার টাকা থেকে শুরু করে 5380 টাকা পর্যন্ত।

General Worker পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র সপ্তম শ্রেণী পাশ। সপ্তম শ্রেণি পাশ / মাধ্যমিক পাশ / উচ্চ মাধ্যমিক পাশ সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। পাশাপাশি এক বছরের সার্টিফিকেট কোর্স ইন ফুড প্রোডাকশন/ ফুড অ্যান্ড বেভারেজ সার্ভিস করা থাকতে হবে কেন্দ্রীয়/রাজ্য সরকার কর্তৃক স্বীকৃত একটি প্রতিষ্ঠান থেকে। আরও বিস্তারিত ভালো ভাবে যোগ্যতার মানদণ্ড অফিসিয়াল নোটিফিকেশন থেকে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য www.cochinshipyard.in এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 22/05/2024 তারিখের মধ্যে।

Cochin Shipyard Limited (CSL) General Worker Recruitment Notification 2024:- Download

Cochin Shipyard Limited (CSL) General Worker Job Online Apply 2024:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button