WB Durgapur Job 2024: রাজ্যে NIT সংস্থায় কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই!দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

National Institute Of Technology In Durgapur, West Bengal থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের যে কোনো জেলা থেকে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে NIT দুর্গাপুরে Project Assistant পদে। আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে কিভাবে এই পদে আবেদন করবেন, আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে,প্রার্থীদের বয়স কত থাকতে হবে,কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এবং সিলেকশন প্রসেস কি রয়েছে ? বিস্তারিত আলোচনা করা হয়েছে আজকের প্রতিবেদনে।

Project Assistant পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 18 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য বয়স কি থাকতে হবে বলা হয়নি।

Project Assistant পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Civil Engineering বিষয়ে Diploma করা থাকতে হবে 65% নম্বর সহ। এই পদে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। National Institute Of Technology Durgapur থেকে প্রকাশিত হওয়া বিজ্ঞপ্তিতে, একটি জিমেইল আইডি দেওয়া রয়েছে। সেই জিমেইলে আপনার একটি Bio-Data ও ডকুমেন্টস PDF আকারে পাঠাতে হবে 30/01/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

National Institute Of Technology In Durgapur, West Bengal Recruitment Notification 2024:- Download