IDBI Bank Job 2024: ব্যাঙ্কে ডাটা প্রটেকশন অফিসার পদে কর্মী নিয়োগ, আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য সুখবর, ব্যাঙ্কে চাকরির সুবর্ণ সুযোগ।IDBI Bank থেকে নতুন আরও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে Data Protection Officer পদে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের প্রতিবেদনে দেখে নিন Data Protection Officer পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে IDBI Bank Data Protection Officer পদে আবেদন করার জন্য, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে। 

Data Protection Officer পদে আবেদন করার জন্য বয়স থাকতে হনে প্রার্থীদের 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 45 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 60 বছর বয়সের মধ্যে।

Data Protection Officer পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা Graduate কিংবা তার সমতূল্য পরীক্ষার পাশ করা থাকতে হবে এবং এর পাশাপাশি আরও কিছু কাজের অভিজ্ঞতার কথা উল্লেখ করা হয়েছে,তাহলে এখানে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে একবার ভালো ভাবে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন। 

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের Data Protection Officer পদে আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য IDBI Bank এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে থাকা জিমেইলে মেইল এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন চলবে 15/03/2024 তারিখ পর্যন্ত। 

IDBI Bank Data Protection Officer Recruitment Notification 2024:- Download 

Application From:- Download