চাকরি

রাজ্যে বিডিও অফিসে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024!বেতন 12 হাজার,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যের বিভিন্ন DBO Office কর্মী নিয়োগ করা হচ্ছে। এই মর্মে পশ্চিমবঙ্গ সরকারে অনগ্রসর শ্রেণীর কল্যাণ বিভাগ থেকে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে প্রার্থীদের লিখিত পরীক্ষা ছাড়াই! শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। পশ্চিমবঙ্গের সকল যোগ্য প্রার্থী ইন্টারভিউ এ অংশগ্রহণ করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের রাজ্যের বিভিন্ন বিডিও অফিসে Addl Inspector পদে নিয়োগ করা হচ্ছে। আপনি যদি এই পদে আবেদ করতে ইচ্ছুক থাকেন? তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে এবং ইন্টারভিউ কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 60 বছর থেকে 64 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 29/02/2024 তারিখ অনুযায়ী।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 12 হাজার টাকা করে। এই পদে আবেদন করতে পারবেন শুধুমাত্র রাজ্যের অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই।

প্রার্থীদের এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের প্রথমত অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করতে হবে। এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে উপস্থিত হয়ে ডকুমেন্টস ভেরিফিকেশন করিয়ে নিতে হবে। এরপর ইন্টারভিউ এর জন্য নির্দিষ্ট কক্ষে উপস্থিত হতে হবে 07/03/2024 তারিখে। বিশদে জানতে অফিসিয়াল নোটিফিকেশন ডাউনলোড করে দেখে নিন।

West Bengal Job Notification 2024:-

Download 

আরও চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন:- Join NOW 

Related Articles

Back to top button