চাকরি

লিখিত পরীক্ষা ছাড়াই NCERT কর্মী নিয়োগ করছে JPF পদে 2024! বেতন 31 হাজার টাকা,আবেদন করুন!

লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউ দিয়ে চাকরির সুবর্ণ সুযোগ! বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে,International Relations Division, NCERT থেকে। নিয়োগ করা হচ্ছে Junior Project Fellow - JPF পদে, দেখুন আবেদন পদ্ধতি!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

দিতে হবেনা লিখিত পরীক্ষা! নিয়োগ করা হচ্ছে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। International Relations Division থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কর্মরত প্রার্থীদের জন্য রয়েছে ভালো মাসিক বেতনও এই পদে। আবেদন করতে পারবেন সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

International Relations Division, NCERT থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, নিয়োগ করা হচ্ছে Junior Project Fellow-JPF পদে। এই পদে নিয়োগ করা হচ্ছে অস্থায়ী ভাবে, কিছু সময়ের জন্য।

JPF পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে কর্মরত প্রার্থীদের, আবেদন করার জন্য বয়স কি চাওয়া হয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, ইন্টারভিউ কবে ও কোথায় অনুষ্ঠিত হবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Junior Project Fellow-JPF পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে, সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা সর্বোচ্চ বয়সের ছাড় পাবেন এই পদে।

কর্মরত চাকরি প্রার্থীদের জন্য International Relations Division, NCERT থেকে প্রকাশিত নোটিশে জানিয়ে দেওয়া হয়েছে, প্রতি মাসে 29 হাজার টাকা থেকে 31 হাজার টাকার মধ্যে বেতন থাকবে।

Junior Project Fellow-JPF পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে Master’s Degree করা থাকতে হবে Education / Social Science / Linguistics বিষয়ে 55% নাম্বার সহ। আর SC/ST/PH প্রার্থীদের 50% নাম্বার থাকলেই আবেদন করতে পারবেন। এর পাশাপাশি কম্পিউটারে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না, তবে ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় Bio-Data সহ সমস্ত ডকুমেন্টস সহকারে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 06/06/2024 তারিখে,নিচের লিংকে ক্লিক করে নোটিশ ডাউনলোড করে ইন্টারভিউ এর স্থান ও বিস্তারিত দেখে নিয়ে আবেদন করুন।

International Relations Division, NCERT Junior Project Fellow Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button