উচ্চ মাধ্যমিক পাশে কলকাতা হাইকোর্টে কর্মী নিয়োগ 2024, বেতন 32,500 টাকা-আবেদন করুন!

Published By: MD 360 NEWS | Updated:

কলকাতা হাইকোর্ট থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। শুধু মাত্র উচ্চমাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় কর্মী নিয়োগ করা হচ্ছে। প্রাথমিকভাবে অস্থায়ী নিয়োগ দেওয়া হবে পরবর্তীতে স্থায়ী করা হতে পারে। আবেদন করতে পারবেন রাজ্যের সকল যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে P.A./Stenographer পদে যোগ্য প্রার্থীদের। আজকের প্রতিবেদনে দেখে নিন যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে, আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 18 বছর থেকে শুরু করে 32 বছর বয়সের মধ্যে। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন এই পদে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 28 হাজার 900 টাকা থেকে শুরু করে 74 হাজার 500 টাকা পর্যন্ত।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাশ। উচ্চ মাধ্যমিক পাশের পাশাপাশি কম্পিউটার সার্টিফিকেট ও কম্পিউটার টাইপিং স্পীড ভালো থাকতে হবে,তাহলে আবেদন এর যোগ্য।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য সঠিকভাবে সুন্দর হাতের লেখার মাধ্যমে কিংবা টাইপিং করেও আবেদন পত্র তৈরি করে, নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে 15/03/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিন।

Kolkata High Court P.A./Stenographer Recruitment Notification 2024:- Download