Railway Loco Pilot Job 2024: রেলে মাধ্যমিক পাশে ৫৬৯৬টি শূন্যপদে লোকো পাইলট নিয়োগ!

Published By: MD 360 NEWS | Updated:

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, রেলে নতুন চাকরির সুবর্ণ সুযোগ। Railway Recruitment Board এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে লোকো পাইলট (Assistant Loco Pilot Recruitment 2024 -ALP) পদে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের যে কোনো জেলা থেকে আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে 5696 টি শূন্যপদে লোকো পাইলট (ALP Job 2024) পদে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রেলের লোকো পাইলট (ALP) পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে,আবেদন কতদিন পর্যন্ত চলবে? বিস্তারিত দেখুন আজকের প্রতিবেদনে।

Assistant Loco Pilot Job 2024 – এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 01/07/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 18 থেকে 30 বছর বয়সের মধ্যে।এছাড়াও সংরক্ষিত যে সব প্রার্থী রয়েছেন তাদের ক্ষেত্রে বয়সের ছাড় থাকবে।

Assistant Loco Pilot Salary 2024 – এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 19 হাজার 900 টাকা করে, Level 2 অনুযায়ী।

এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশের পাশাপাশি আরও কিছু যোগ্যতা চাওয়া হয়েছে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

Assistant Loco Pilot From Fill Up 2024 – আজ থেকে আবেদন শুরু হয়েছে এই পদে। এরজন্য Railway Recruitment Board এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 19/02/2024 তারিখের মধ্যে।

Railway Recruitment Board Assistant Loco Pilot Recruitment Notification 2024:- Download