চাকরি

নেভাল ডকইয়ার্ড শিক্ষানবিশ স্কুলে বিভিন্ন ট্রেডে কর্মী নিয়োগ 2024! আবেদন পদ্ধতি দেখুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

Dockyard Apprentice School থেকে নতুন করে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে বিভিন্ন ট্রেডে শিক্ষানবিশ হিসেবে। এখানে আবেদন করতে পারবেন সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা, ছেলে-মেয়ে উভয়েই এই সমস্ত ট্রেডে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে মোট 301 টি শূন্যপদে Electrician, Electroplater, Fitter, Foundry Man, Mechanic, Instrument Mechanic, Machinist, MMTM, Painter, Pattern Maker, Pipe Fitter, Electronics Mechanic, Sheet Metal Worker, Tailor, Welder, Mason সহ আরও বিভিন্ন ট্রেডে।

আজকের প্রতিবেদনে দেখে নিন উপরে উল্লেখিত এই সমস্ত ট্রেডে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়সের উর্ধ্ব ও নিম্ন সীমা কি চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

শিক্ষানবিশ প্রশিক্ষণের জন্য কোনো উচ্চ বয়সের সীমাবদ্ধতা থাকবে না। তবে শিক্ষানবিশ আইন 1961 অনুযায়ী ন্যূনতম বয়স 14 বছর থাকতে হবে, আবেদনকারী প্রার্থীদের।

উপরে উল্লেখিত ট্রেডে আবেদন করার জন্য পদ অনুযায়ী ভিন্ন ভিন্ন যোগ্যতা উল্লেখ করা হয়েছে। বিস্তারিত ভালো ভাবে দেখে নিন, অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

এই সমস্ত ট্রেডে শিক্ষানবিশ পদে নিয়োগ করা হচ্ছে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য registration.ind.in এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 10/05/2024 তারিখের মধ্যে।

Naval Dockyard Apprenticeship Training Recruitment Notification 2024:- Download

Naval Dockyard Apprenticeship Training Online Apply 2024 Link:- Click

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button