চাকরি

কেন্দ্রীয় পাবলিক সেক্টরে ইন্টারভিউ দিয়ে কর্মী নিয়োগ 2024! বেতন 1 লক্ষের বেশি, আবেদন পদ্ধতি দেখুন!

চাকরি প্রার্থীদের জন্য সুখবর! টেলিকমিউনিকেশনস কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেড থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগ হচ্ছে, ভালো বেতনে! দেখুন আবেদন পদ্ধতি

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

কেন্দ্রীয় পাবলিক সেক্টর টেলিকমিউনিকেশন কনসালটেন্টস ইন্ডিয়া থেকে নতুন আরও একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হবে বিভিন্ন পদে,রয়েছে ভালো বেতনও। সকল যোগ্য ও আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে Assistant General Manager, Manager, Deputy Manager পদে। এই নিয়োগ টেলিকমিউনিকেশন কনসালটেন্টস ইন্ডিয়া করছে সম্পূর্ণ চুক্তি ভিত্তিক ভাবে।

যদি আপনি আগ্রহী থাকেন! এই পদে আবেদন করতে ইচ্ছুক। তাহলে আজকের প্রতিবেদনে দেখে নিন, উল্লেখিত পদে আবেদন করার জন্য যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত উল্লেখ রয়েছে, মাসিক বেতন কত টাকা রয়েছে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো প্রতিবেদনে।

উপরে উল্লেখিত Assistant General Manager (E-4 Scale)/ Manager (E-3 Scale)/ Deputy Manager (E-2 Scale) এই সমস্ত পদে সকলেই আবেদন করতে পারবেন। শুধু তাই নয়,এর পাশাপাশি অবসরপ্রাপ্ত চাকরি প্রার্থীরাও এই সমস্ত পদে আবেদন করতে পারবেন।

উপরে উল্লেখিত তিনটি পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে 01/06/2014 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 56 বছর বয়সের মধ্যে। আর অবসর প্রাপ্ত প্রার্থীদের জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 61 বছর বয়স। বয়স হিসাব করা হবে 01/06/2024 তারিখের নিরিখে।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করতে শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে 4 বছরের B.SC (Engg.) কোর্স। অথবা যারা B.E./B.TECH/M.TECH/MCA প্রাসঙ্গিক ক্ষেত্রে ইলেকট্রনিক্স এবং কমিউনিকেশন / IN / কম্পিউটার সায়েন্স / ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং কোর্স করেছে,তাঁরাও এখানে আবেদন করতে পারবে। পাশাপাশি উক্ত কাজের অভিজ্ঞতা থাকতে হবে, বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

এই সমস্ত পদে নিয়োগ করা হবে ইন্টারভিউ এর মাধ্যমে। টেলিকমিউনিকেশন কনসালটেন্টস ইন্ডিয়ার তরফ থেকে 4 বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হচ্ছে। তবে মজার বিষয় হলো, কর্মরত চাকরি প্রার্থীদের 4 বছর একই বেতন থাকবে না। প্রতি বছরে বেতন বৃদ্ধি পাবে, বিস্তারিত দেখে নিন অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট(Print) করে তা সঠিকভাবে ফিলাপ করে, ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় 03/06/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিতে হবে।

TCIL Assistant General Manager / Manager / Deputy Manager Recruitment Notification 2024:- Download

TCIL Assistant General Manager / Manager / Deputy Manager Job Application Form 2024:- Download

Firdousi Begam

বিগত প্রায় দুই বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। রাজ্য ও কেন্দ্রের সরকারি ও বেসরকারি চাকরির প্রতিবেদন লিখতে পারদর্শী।

Related Articles

Back to top button