চাকরি

কলকাতা বিশ্ববিদ্যালয়ে RA,FI পদে নিয়োগ পরীক্ষা ছাড়াই 2024! বেতন 37 হাজার টাকা,আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে University Of Calcutta থেকে ইতিমধ্যেই নতুন আরও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নিয়োগ করা হচ্ছে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এই পদে আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গের সকল ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা, যেকোনো জেলা থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Research Assistant(RA) এবং Field Investigator(FI) পদে। দেখে নিন বিস্তারিত খুটিনাটি আজকের প্রতিবেদনে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে ? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Research Assistant (RA) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 37 হাজার টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে স্বীকৃতি প্রাপ্ত বিশ্ববিদ্যালয় থেকে ভূগোলে Ph.D./M.Phil কিংবা Post Graduation ডিগ্রি।

Field Investigator(FI) পদে কর্মরত প্রার্থীরা মাসিক বেতন পাবেন প্রতি মাসে 12 হাজার টাকা করে। আর এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Geography বিষয়ে Post Graduate করা। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে জিমেইল এর মাধ্যমে। এরজন্য অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত জিমেইলে(ltgeog@caluniv.ac.in) আপনার সমস্ত ডকুমেন্টস ও CV পাঠাতে হবে 29/02/2024 তারিখের মধ্যে। এরপর যোগ্য প্রার্থীদের নির্বাচন করে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে 03/03/2024 তারিখে। বিশদে জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি ও ওয়েবসাইট ফলো করুন।

University Of Calcutta Recruitment Notification 2024:-

Download

Website Link:- Click 

Related Articles

Back to top button