চাকরি

University of Kalyani Job Vacancy 2024: পরীক্ষা ছাড়াই চাকরি, বেতন 14 হাজার টাকা,আবেদন করুন!

কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো, দেখুন আবেদন পদ্ধতি ও কত টাকা করে বেতন রয়েছে! বিস্তারিত আজকের প্রতিবেদনে আলোচনা করা হয়েছে।

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

University of Kalyani Job Vacancy 2024: চাকরি প্রার্থীদের জন্য আরও একটি চাকরির সুবর্ণ সুযোগ, নিয়োগ করা হচ্ছে কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে। কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে ইতিমধ্যেই একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, যেখানে বলা হয়েছে নিয়োগ করা হবে, CRS Project Fellow পদে।রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরদের কাছ থেকে আবেদন ফর্ম জমা নেওয়া শুরু হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

CRS Project Fellow পদে নিয়োগ করা হচ্ছে, ইন্টারভিউ এর মাধ্যমে। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা কিভাবে আবেদন করবেন এই পদে, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, আবেদন কতদিন পর্যন্ত চলবে, আবেদন করার জন্য প্রার্থীদের বয়স কি চাওয়া হয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

CRS Project Fellow পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সের উর্ধ্ব কিংবা নিম্ন সীমা উল্লেখ করা হয়নি, তবে রাজ্যের সকল যোগ্য প্রার্থীরা এখানে অবশ্যই আবেদন করতে পারবেন।

এই পদে নিয়োগ করূ হচ্ছে সম্পূর্ণ চুক্তিভিত্তিক ভাবে। প্রথমত এক বছরের জন্য নিয়োগ করা হবে, এরপর আপনার কাজের পারফর্মেন্সের উপরে ভিত্তি করে কাজের মেয়াদ বৃদ্ধি হতে পারে। উল্লেখিত পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 14 হাজার টাকা করে প্রতি মাসে।

কল্যাণী বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানিয়ে দেওয়া হয়েছে, CRS Project Fellow পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে, M.Sc করা থাকতে হবে লাইফ সায়েন্সের যেকোনো শাখায় ন্যূনতম ৫৫% নম্বর সহ।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য কল্যাণী বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম সংগ্রহ করে ডকুমেন্টস সহকারে Prof. Zahed Hossain Dept. of Botany, University of Kalyani, Kalyani, Nadia, West Bengal-741235 এই ঠিকানায় জমা করতে হবে 16/05/2024 তারিখের মধ্যে। ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হবে, প্রার্থীদের শর্টলিস্ট সগ বিস্তারিত আপডেট পেতে ফলো করুন University of Kalyani এর অফিসিয়াল ওয়েবসাইট।

University of Kalyani CRS Project Fellow Recruitment Notification 2024:- Download

Website Link:- Click

Khalek Rahaman

বিগত প্রায় আট বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। বর্তমানে মঙ্গলয়তন বিশ্ববিদ্যালয়ে জার্নালিজমে এমএ। তুলনামূলক সাহিত্য নিয়ে পড়াশোনা। রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকম আপডেট(চাকরি/স্কলারশিপ/প্রকল্প ইত্যাদি) তাঁর নখদর্পণে রাখার চেষ্টা জারি আছে।

Related Articles

Back to top button