রাজ্য সরকারের অফিস ক্লার্ক পদে চাকরি পরীক্ষা ছাড়াই! প্রতি মাসে ১০ হাজার,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গ সরকারের কর্মী ও প্রশাসনিক সংস্কার বিভাগে কর্মী নিয়োগ করা হচ্ছে ক্লার্ক পদে। প্রার্থীদের দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের জেলা ম্যাজিস্ট্রেট অফিস থেকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Group – C পদে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স সীমা কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং ইন্টারভিউ কবে ও কোথায় অনুষ্ঠিত হচ্ছে, বিস্তারিত আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে।

Group – C পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 64 বছর বয়স পর্যন্ত। এই বয়সের মধ্যে যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য। প্রার্থীদের বয়স 01/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 64 বছর হতে হবে,তার বেশি হলে আবেদন এর যোগ্য নন।

নিয়োগ করা হবে ক্লার্ক অর্থাৎ কেরানি পদে। এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে প্রতি মাসে 10 হাজার টাকা করে। আবেদন করার পূর্বে অর্থাৎ ইন্টারভিউ এ যাওয়ার আগে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন থেকে ভালো ভাবে যোগ্যতা দেখে নিন।

Group – C পদে প্রার্থীকে মানসিক এবং শারীরিক ভাবে সুস্থ্য থাকতে হবে এর পাশাপাশি কম্পিউটার বিষয়ে জ্ঞান থাকতে হবে,তাহলেই আবেদন এর যোগ্য। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা ছাড়াই, সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে।

ক্লার্ক পদে আগে থেকে আবেদন করতে হবে না, সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় উপস্থিত হতে হবে নির্দিষ্ট সময়ের মধ্যে। আবেদন করার জন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্মটি প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর আবেদন ফর্মের সাথে সমস্ত ডকুমেন্টস আসল ও জেরক্স সাথে করে Office of the District
Magistrate, Kalimpong এই ঠিকানায় 18/01/2023 তারিখে সকাল 10.30 মিনিটের মধ্যে উপস্থিত হতে হবে। আবেদন ফর্ম সহ বিস্তারিত লিংক নিচে দেওয়া রয়েছে, লিংকে ক্লিক করে আরও বিস্তারিত দেখে নিন।

Notification & Application From Download Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp গ্রুপে জয়েন্ট করুন:- Join Link