WB Job 2024: পশ্চিমবঙ্গে পরিদর্শক নিয়োগ লিখিত পরীক্ষা ছাড়াই!বেতন ১২ হাজার টাকা মাসে,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

পশ্চিমবঙ্গের জেলা কল্যাণ আধিকারিকের কার্যালয় এর তরফ থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। দিতে হবেনা কোনো রকম লিখিত পরীক্ষা,শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হবে। আবেদন করতে পারবেন পশ্চিমবঙ্গ রাজ্যের যে কোনো জেলা থেকে ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে এবং আবেদন কিভাবে করবেন তা সঠিক ভাবে জানতে,আজকের দেওয়া প্রতিবেদনটি সম্পূর্ণ ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Additional Inspector পদে। দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত করে দেওয়া হবে, ইন্টারভিউ কবে অনুষ্ঠিত হচ্ছে।

এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 65 বছর বয়স পর্যন্ত।এই বছরের মধ্যে যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রতি মাসে Additional Inspector পদে বেতন দেওয়া হবে 12,000 টাকা করে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখতে ভুলবেন না। বিজ্ঞপ্তি Download লিংক নিচে দেওয়া রয়েছে, সেখান থেকে সরাসরি বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন।

আবেদন করতে হবে এই পদে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে, তা সঠিক ভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

আবেদন ফর্ম জমা করার ঠিকানা The BCW section of District Magistrate, Nimtouri, Purba Medinipur, আবেদন ফর্ম জমা করতে হবে 06/01/2024 তারিখের মধ্যে। বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ফলো করুন।

Notification Download Link:- Download