মাধ্যমিক পাশে ভারত সরকারের নতুন চাকরি! বেতন ১৯ হাজার টাকা,দেখুন আবেদন পদ্ধতি!

Published By: MD 360 NEWS | Updated:

শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায় ভারত সরকারের যোগাযোগ মন্ত্রণালয় থেকে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন এর যোগ্য।দেখে নিন এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি থাকতে হবে,বয়স কত চাওয়া হয়েছে, বেতন কত দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদে আবেদন করার জন্য বয়স থাকতে হবে 18 থেকে 27 বছর বয়সের মধ্যে। OBC প্রার্থীরা 3 বছর, SC/ST প্রার্থীরা 5 বছর বয়সের ছাড় পাবেন, আরও বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

GOVERNMENT OF INDIA MINISTRY OF COMMUNICATION এর তরফ থেকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 19 হাজার 900 টাকা থেকে শুরু করে 63 হাজার 200 টাকা পর্যন্ত।

নিয়োগ করা হচ্ছে স্টাফ কার ড্রাইভার (Staff Car Driver) পদে। এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতা। মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন, এর পাশাপাশি আরও কিছু অভিজ্ঞতার কথা উল্লেখ করা হয়েছে, বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

এখানে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল নোটিফিকেশন এর নিচে দেওয়া আবেদন ফর্মটি Print করে তা ফিলাপ করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় 20/01/2024 তারিখের মধ্যে SPEED POST/REGISTERED POST এর মাধ্যমে পাঠাতে হবে। কোথায় নিয়োগ করা হবে বিস্তারিত বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

Notification & Application From Download Link:- Click