চাকরি

রাজ্যে নতুন চাকরি মাধ্যমিক পাশে 2024, ভালো বেতন,আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির সুবর্ণ সুযোগ। রাজ্যে চাকরি প্রার্থীদের জন্য নতুন চাকরির ঘোষণা করলো রাজ্যের Office of the Debuttor Trust Board।এখানে আবেদন করতে পারবেন রাজ্যের সকল আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Pujari-cum-Bhogpachak পদে। আপনি যদি এই পদে আবেদন করার ইচ্ছুক থাকেন,তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে, কোথায় নিয়োগ করা হচ্ছে, শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে? বিস্তারিত ভালো ভাবে দেখুন আবেদন করার পূর্বে বিজ্ঞপ্তি সহকারে।

Pujari-cum-Bhogpachak পদে আবেদন করার জন্য আবেদনকারীদের বয়স থাকতে হবে সর্বনিম্ন 18 বছর এবং সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে। এই পদে কর্মরত ব্যাক্তিদের বেতন দেওয়া হবে Group – D scale Pay অনুযায়ী। নিয়োগ করা হবে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা চাওয়া হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাশ। মাধ্যমিক পাশ থাকলেই আপনি এই পদে আবেদন করতে পারবেন। এছাড়া সংস্কৃত বিষয়ে অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি প্রার্থীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় জমা করুন 18/03/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই ভালো ভাবে অফিসিয়াল নোটিফিকেশন দেখে নিন। নিচের লিংকে ক্লিক করে তা ডাউনলোড করে নিন।

Pujari-cum-Bhogpachak Recruitment Notification 2024:-

Download 

Related Articles

Back to top button