চাকরি

WB Job Coaching Tutor 2024: রাজ্যে কোচিং টিউটর নিয়োগ করছে সরকার,আবেদন করুন ও বেতন দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

চাকরি প্রার্থীদের জন্য খুশির খবর, রাজ্যে কোচিং টিউটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে Government Of West Bengal, Office Of The Principal Children Home For Blind Boys থেকে। এই পদে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Coaching Tutor পদে আপনি কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, কত টাকা করে বেতন দেওয়া হবে, বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে। বাড়িতে/স্কুলে পাঠদানের উদ্দেশ্য কোচিং টিউটর পদে বিভিন্ন বিষয়ে কর্মী নিয়োগ করদ হচ্ছে। রাজ্যের যোগ্য ও ইচ্ছুক প্রার্থীরা এখানে আবেদন এর যোগ্য।

নিয়োগ করা হবে Science (Academic)- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। English (Academic)- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। Braille- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। Mobility- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। Computer- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। Music- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। Music Tobla- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 15 দিন, মাসিক বেতন 4050 টাকা। এবং Yoga / PT / Meditation- সর্বোচ্চ ক্লাস করাতে হবে 10 দিন, মাসিক বেতন 1500 টাকা।

উপরে উল্লেখিত পদ গুলিতে আবেদন করার জন্য, যে বিষয়ে প্রার্থী আবেদন করবেন সেই বিষয়ে প্রার্থীকে অবশ্যই জ্ঞান থাকতে হবে।এছাড়াও এই পদে আবেদন করার জন্য কোন রকম বয়স সীমা উল্লেখ করা হয়নি।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের এই সমস্ত পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিকভাবে ফিলাপ করে ডকুমেন্টস সহকারে The office of the Principal, Children Home for Blind Boys, Cooch Behar এই ঠিকানায় 06/03/2024 তারিখের মধ্যে জমা করতে হবে। যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ অনুষ্ঠিত হবে 10/03/2024 তারিখে সকাল 11 টার দিকে। আরও বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখুন।

West Bengal Coaching Tutor Recruitment Notification 2024:- Download 

Related Articles

Back to top button