চাকরি

WB Guest Teacher Job 2024: রাজ্যে অতিথি শিক্ষক ও গ্রুপ ডি পদে চাকরি,পরীক্ষা ছাড়াই 2024!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে অতিথি শিক্ষক (Guest Teacher), গ্রুপ ডি ও গ্রুপ সি পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে পশ্চিমবঙ্গ সরকারের Office Of The Sub.Dtvisional Officer অফিস থেকে। নিয়োগ করা হবে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যর আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Guest Teacher,Group-D এবং Group-C পদে কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে, বয়স কত চাওয়া হয়েছে, কত টাকা করে মাসিক বেতন রয়েছে বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে।

অতিথি শিক্ষক পদে নিয়োগ করা হচ্ছে যেসব বিষয়ে তা হলো -Bengali,English,History, Geography,Life Science,Physical science এবং Mathematics এ।

উপরে উল্লেখিত অতিথি শিক্ষক পদে আবেদন করার জন্য প্রার্থীকে নির্দিষ্ট বিষয়ে Graduate করা থাকতে হবে। পাশাপাশি প্রার্থীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে, তাহলে এই সকল পদে আবেদন এর যোগ্য।

আর Group-D এবং Group-C পদে আবেদন করতে পারবে রাজ্যের অবসরপ্রাপ্ত চাকরি প্রার্থীরা।

আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 62 বছর বয়সের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ডাউনলোড করে ভালো ভাবে দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না,সরাসরি ইন্টারভিউ এর দিন নির্দিষ্ট ঠিকানায় BIO Data ও ডকুমেন্টস সহকারে উপস্থিত হতে হবে। ইন্টারভিউ এর স্থান SDO SADAR OFFICE, MALDA এবং তারিখ ও সময়- 18/03/2024 সময় সকাল 11 টা।

West Bengal Guest Teacher & Group D/C Recruitment Notification 2024:-

Download 

Related Articles

Back to top button