WB New Job 2024: রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ 2024! আবেদন পদ্ধতি দেখুন

Published By: MD 360 NEWS | Updated:

রাজ্যে ডাটা এন্ট্রি অপেরটর পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হলো।বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে রাজ্য Office Of The Block Development Officer অফিস থেকে। নিয়োগ করা হচ্ছে রাজ্যের মিড ডে মিল পোগ্রামে ডাটা এন্ট্রি অপারেটর পদে। আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হচ্ছে ডাটা এন্ট্রি অপেরটর পদে। আজকের প্রতিবেদনে দেখে নিন এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি উল্লেখ করা হয়েছে, বয়স কত চাওয়া হয়েছে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

ডাটা এন্ট্রি অপেরটর পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে 21 বছর থেকে শুরু করে 40 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 13 হাজার টাকা করে। নিয়োগ করা হবে যোগ্য প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে।

ডাটা এন্ট্রি অপেরটর পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে প্রার্থীকে Graduate করা থাকতে হবে এবং এর পাশাপাশি কম্পিউটার অ্যাপলিকেশন সার্টিফিকেট থাকতে হবে।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানার ড্রপ বক্সে জমা করতে হবে। আবেদন করতে পারবেন 16/02/2024 তারিখের মধ্যে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি দেখুন।

Notification:- Download