রাজ্যে বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগ পরীক্ষা ছাড়াই ২০২৪! বেতন ৫০ হাজার,আবেদন পদ্ধতি দেখুন!

Published By: MD 360 NEWS | Updated:

West Bengal State Electricity Transmission Co. Ltd থেকে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। নিয়োগ করা হচ্ছে বিদ্যুৎ দপ্তরের বিভিন্ন পদে যোগ্য প্রার্থীদের। আবেদন করতে পারবেন রাজ্যের ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীরা। যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হবে শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

WBSETCL এর তরফ থেকে নিয়োগ করা হচ্ছে Chief Medical Officer, Chief Security Officer, Special Officer (Security) এবং Pharmacist পদে। আপনহ কিভাবে এই সমস্ত পদে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে, ইন্টারভিউ এর স্থান কি রয়েছে, বেতন কত করে দেওয়া হবে যোগ্য প্রার্থীদের। বিস্তারিত ভালো ভাবে দেখুন আজকের প্রতিবেদনে।

Chief Medical Officer পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 72 হাজার টাকা করে। এই পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে 60 বছর থেকে 62 বছর বয়সের মধ্যে। শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে MBBS ডিগ্রী করা থাকতে হবে। আরও বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন দেখুন।

Chief Security Officer পদে কর্মরত চাকরি প্রার্থীর বেতন দেওয়া হবে প্রতি মাসে 65 হাজার টাকা করে। Special Officer (Security) পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 50 হাজার টাকা করে। আর Pharmacist পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে 25 হাজার টাকা করে।

Chief Medical Officer, Chief Security Officer, Special Officer (Security) এবং Pharmacist পদে কর্মরত চাকরি প্রার্থীদের কাজের স্থান হবে Corporate Office (Kolkata)।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য আপনাকে www.wbsetcl.in এর অফিসিয়াল ওয়েবসাইটে আসতে হবে। আবেদন ফর্ম প্রিন্ট করে তা সঠিকভাবে ফিলাপ ডকুমেন্টস সহকারে the General Manager (HR & A), Training , Planning & Allied Services,WBSETCL, Vidyut Bhavan, 8th Floor, D-Block, Salt Lake, Kolkata – 700091 এই ঠিকানায় 28/02/2024 তারিখের মধ্যে পাঠাতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই ভালো ভাবে দেখে নিন অফিসিয়াল ওয়েবসাইট।

WBSETCL Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click