চাকরি

রাজ্যে নতুন চাকরি সয়েল হেলথ & ফার্টিলিটি প্রকল্পে 2024! বেতন 11 হাজার,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে আরও নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে Office Of The Project Officer & Ex – Officio Joint Director Of Agriculture থেকে। এখানে আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা। আরও বিস্তারিত জানতে আজকের প্রতিবেদনটি আগে সম্পূর্ণ ভালো ভাবে পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিয়োগ করা হবে Highly Skilled Manpower হিসেবে Soil Health & Fertility Scheme এর আওতায় যোগ্য প্রার্থীদের। ইচ্ছুক প্রার্থীদের কাছ থেকে এই পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে , বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স থাকতে হবে সর্বোচ্চ 60 বছর বয়স। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। এছাড়াও এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের বেতন দেওয়া হবে 11 হাজার টাকা করে,প্রতি মাসে।

আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে Science বিষয়ে Graduate করা থাকতে হবে। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট থেকে ভালো ভাবে শিক্ষাগত যোগ্যতা দেখে নিন।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে নির্দিষ্ট ঠিকানায় 06/03/2024 তারিখের মধ্যে জমা করুন।

Notification Download Link:- Click 

Related Articles

Back to top button