চাকরি

New Job 2024: রাজ্যে কলকাতা পৌরসভায় কর্মী নিয়োগ 2024,ভালো বেতন!আবেদন পদ্ধতি দেখুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত করলো WBMSC। রাজ্যের সকল যোগ্য প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিয়োগ করা হচ্ছে WBMSC এর তরফ থেকে কলকাতা পৌরসভায় এই পদে। আপনি যদি ভারতীয় নাগরিক হয়ে থাকেন তাহলেই এখানে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Kolkata Municipal Corporation এ Satkar Karmee হিসেবে।দেখে নিন বিস্তারিত আজকের প্রতিবেদনে, এই পদে আবেদন করার জন্য যোগ্যতা কি রয়েছে, বয়স কত থাকতে হবে, মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে, আবেদন কিভাবে করবেন এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনটিতে।

Satkar Karmee পদে আবেদন করার জন্য বয়স সীমা উল্লেখ করা হয়েছে সর্বোচ্চ 40 বছর বয়স। বয়স হিসাব করা হবে 01/01/2024 তারিখ অনুযায়ী সর্বোচ্চ 40 বছর থাকতে হবে, এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন।

এই পদে কর্মরত প্রার্থীদের জন্য রয়েছে ভালো বেতনও। WBMSC এর তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে Level – 1, ROPA – 2019 অনুযায়ী কর্মরত প্রার্থীদের প্রতি মাসে বেতন দেওয়া হবে।

উপরে উল্লেখিত পদে আবেদন করার জন্য প্রার্থীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে, এর পাশাপাশি শারীরিক এবং মানসিক ভাবে সুস্থ হতে হবে। তাহলেই এখানে আবেদন করতে পারবেন। আবেদন করার পূর্বে অবশ্যই অফিসিয়াল ওয়েবসাইট ও বিজ্ঞপ্তি ভালো ভাবে দেখে নিন একবার।

আগ্রহী ও যোগ্য প্রার্থীদের আবেদন করতে হবে অনলাইনে। এরজন্য mscwb.org এর অফিসিয়াল ওয়েবসাইটে এসে সঠিক ভাবে অনলাইন আবেদন সম্পন্ন করতে হবে 14/04/2024 তারিখের মধ্যে। আবেদন শুরু হবে 15/03/2024 তারিখ থেকে শুরু করে আবেদন চলবে 14/04/2024 তারিখ পর্যন্ত।

West Bengal Kolkata Municipal Corporation Satkar Karmee Recruitment Notification 2024:- Download 

Website Link:- Click 

সরকারি ও বেসরকারি চাকরির আপডেট সবার আগে পেতে আমাদের অফিসিয়াল WhatsApp Group এ জয়েন্ট করুন: Join Now

Related Articles

Back to top button