চাকরি

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশে টেকনিশিয়ান পদে চাকরি 2024,বেতন 22 হাজার,আবেদন করুন!

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

রাজ্যে উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের স্বাস্থ্য প্রধান মেডিকেল অফিসার অফিস থেকে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেখানে রাজ্যে যোগ্য প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীদের নিয়োগ করা হচ্ছে Labrotary Technician পদে। দেখে নিন এই পদে কিভাবে আবেদন করবেন, আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে শিক্ষাগত যোগ্যতা কি চাওয়া হয়েছে, বয়স কত থাকতে হবে মাসিক বেতন কত টাকা করে দেওয়া হবে এবং আবেদনের শেষ তারিখ কবে? বিস্তারিত থাকলো আজকের প্রতিবেদনে।

Labrotary technician পদে আবেদন করার জন্য প্রার্থীদের কাছ থেকে বয়স চাওয়া হয়েছে 01/01/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বনিম্ন 19 বছর থেকে শুরু করে সর্বোচ্চ 40 বছর বয়সের মধ্যে।

এই পদে কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাস বেতন দেওয়া হবে 22 হাজার টাকা করে। কর্মরত চাকরি প্রার্থীদের নিয়োগ করা হবে Block Public Health Unit Kalchini Block (Uttarlatabari RH) এর মধ্যে।

Labrotary technician পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতা উল্লেখ করা হয়েছে উচ্চ মাধ্যমিক পাশ থাকতে হবে Physics, Chemistry & Mathematics কিংবা Biological Science বিষয়ে।পাশাপাশি ডিপ্লোমা কোর্সের কথাও বলা হয়েছে, অতএব আবেদন করার পূর্বে ভালো ভাবে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।

এই পদে আবেদন করতে হবে অফলাইনে। এরজন্য অফিসিয়াল নোটিফিকেশন এর শেষের পেজে থাকা আবেদন ফর্মটি প্রিন্ট করে সঠিক ভাবে ফিলাপ করুন। এরপর ডকুমেন্টস সহকারে Office of the Chief Medical Officer of Health & Member Secretary, DH & FWS, Babupara, New Alipurduar, Ward No-XII, Dist-Alipurduar, Pin: 736121 এই ঠিকানায় registered post/speed post/courier এর মাধ্যমে 14/03/2024 তারিখের মধ্যে পাঠিয়ে দিন।

Laboratory Technician Recruitment Notification 2024:-

Download 

Related Articles

Back to top button