চাকরি

সুখবর-পরীক্ষা ছাড়াই রাজ্যে ক্লার্ক পদে চাকরি 2024,বেতন 10 হাজার! আবেদন করুন

google_news
সব খবর মোবাইলে পেতে ফলো করুন গুগুল নিউজ

ইন্টারভিউ দিয়ে চাকরি খুঁজেছেন? তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ এই চাকরির। কেননা দিতে হবে না কোনো লিখিত পরীক্ষা, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই নিয়োগ করা হচ্ছে এই পদে। রাজ্যের District Magistrate Office থেকে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবেদন করতে পারবেন রাজ্যের আগ্রহী ও যোগ্য প্রার্থীরা। নিয়োগ করা হচ্ছে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ এর মাধ্যমে ক্লার্ক(Clerk) পদে। আপনি যদি ক্লার্ক পদে চাকরি করতে ইচ্ছুক! তাহলে দেখে নিন কিভাবে আবেদন করবেন, কি কি ডকুমেন্টস লাগবে,কত টাকা করে মাসিক বেতন দেওয়া হবে,ইন্টারভিউ কবে কোথায় অনুষ্ঠিত হচ্ছে? বিস্তারিত ভালো ভাবে দেখে নিন আজকের প্রতিবেদনে বিজ্ঞপ্তি সহকারে।

Clerk পদে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স থাকতে হবে 06/03/2024 তারিখ অনুযায়ী হিসেব করে সর্বোচ্চ 64 বছর বয়সের মধ্যে। এই বয়সের মধ্যে যোগ্য প্রার্থীরা ক্লার্ক পদে আবেদন এর যোগ্য।

ক্লার্ক পদে কর্মরত চাকরি প্রার্থীদের মাসিক বেতন কত দেওয়া হবে? বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, কর্মরত চাকরি প্রার্থীদের প্রতি মাসে এই পদে বেতন দেওয়া হবে 10 হাজার টাকা করে।

Clerk পদে আবেদন করার জন্য শিক্ষাগত যোগ্যতার কথা উল্লেখ করা না হলেও। এখানে আবেদন করতে পারবেন শুধুমাত্র অবসর প্রাপ্ত চাকরি প্রার্থীরাই। নিয়োগ করদ হবে চুক্তিভিত্তিক এক বছরের জন্য।

যোগ্য ও আগ্রহী প্রার্থীদের আগে থেকে আবেদন করতে হবে না। সরাসরি ইন্টারভিউ এর দিন অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন ফর্ম প্রিন্ট করে, সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর সাথে সমস্ত ডকুমেন্টস একসঙ্গে করে The Office Chamber of the Additional District Magistrate, District Magistrate’s Office, Darjeeling এই ঠিকানায় ইন্টারভিউ এর জন্য 06/03/2024 তারিখে সকাল 11 টা 30 মিনিটে ইন্টারভিউ এর জন্য উপস্থিত হতে হবে। বিশদে জানতে অবশ্যই অফিসিয়াল নোটিফিকেশন ভালো ভাবে দেখুন।

West Bengal Clerk Recruitment Notification 2024:-

Download 

Related Articles

Back to top button